ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নারীর গোসলের ছবি ধারণের চেষ্টা, আটক ৩

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারীর গোসলের ছবি ধারণের চেষ্টা, আটক ৩

পুকুরে গোসল করার সময় চার নারীর ছবি তোলাকে কেন্দ্র করে নিয়ে তুলকালাম কাণ্ড ঘটেছে হবিগঞ্জের মাধবপুরে। এ ঘটনাকে ঘিরে হাতাহাতি ও হামলার পর দুই নারী ও এক পুরুষকে আটক করেছে পুলিশ।

সোমবার (৬ এপ্রিল) মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ ঘটনার সত‌্যতা নিশ্চিত করেন। এর আগে রোববার দিবাগত রাত ১১টার দিকে হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

গোলাম দস্তগীর আহমেদ জানান, এ ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। তিন জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটকরা হলেন- উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের মনিপুর গ্রামের সামছু মিয়ার স্ত্রী ফরিদা আক্তার (৩৮), আছাব আলীর স্ত্রী রেহেনা আক্তার (৩৫) ও মৃত মধু মিয়ার ছেলে হেলু মিয়া (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছাতিয়াইন এলাকায় সনাতন ধর্মাবলম্বী চার নারী পুকুরে গোসল করছিলেন। এ সময় একাধিক মুসলিম যুবক তাদের গোসলের দৃশ্য মোবাইল ফোনে ধারণের চেষ্টা করে।

বিষয়টি দেখতে পেয়ে ওই চার নারীর অভিভাবকরা যুবকদের বাধা দেয়। এতে উভয়পক্ষে হাতাহাতি হয়। পরবর্তীতে গোসলের দৃশ্য ধারণের চেষ্টাকারী যুবকদের পরিবারের অন্তত ২০ সদস্য এসে ওই নারীদের বাড়িঘরে হামলা ও ভাংচুর চালায়।

খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তিন জনকে আটক করে।


মামুন চৌধুরী/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়