ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টাঙ্গাইলে আ.লীগ নেতার মৃত্যু, বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৪, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে আ.লীগ নেতার মৃত্যু, বাড়ি লকডাউন

টাঙ্গাইল জেলা পরিষদের নির্বাচিত সদস্য ও আওয়ামী লীগের নেতা জাহাঙ্গীর আলম খান (৫৫) সোমবার করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।  এ ঘটনায় তার বাড়ি লকডাউন করা হয়েছে।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলীম আল রাজী জানান, গত কয়েকদিন ধরে জাহাঙ্গীর আলম হৃদরোগ ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এছাড়া করোনাভাইরাসের অন্যান্য উপসর্গও তার মধ্যে ছিলো। রোববার তিনি স্থানীয় এক ফার্মাসিস্টের কাছে মেডিসিন কেনার জন্য যান। তখন তার শারিরীক সমস্যা শুনে সেই ফার্মাসিস্ট তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।  কিন্তু তিনি গতকাল হাসপাতালে আসেননি। আজ দুপুরের দিকে তার অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। সেখানে আসার আগেই তার মৃত্যু হয়।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় হাসপাতালের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। করোনা রোগীর মতোই তার দাফনও সম্পন্ন হয়েছে।  উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

জাহাঙ্গীর গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল জেলা পরিষদের নির্বাচিত সদস্য। তিনি টাঙ্গাইল জেলা আদালতের আইনজীবী হিসেবে নিয়োজিত ছিলেন।


সিফাত/সাইফ/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়