ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাবনার দুটি বাড়িতে বোমা সাদৃশ বস্তু, ঘিরে রেখেছে পুলিশ

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৪, ৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনার দুটি বাড়িতে বোমা সাদৃশ বস্তু, ঘিরে রেখেছে পুলিশ

পাবনার ঈশ্বরদী উপজেলার দিয়াড় বাঘইল গ্রামে পাশাপাশি দুটি বাড়িতে বড় আকারের বোমা সাদৃশ বস্ত রেখে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (০৭ এপ্রিল) ভোরে ঘুম থেকে উঠে ওই বস্তুগুলো দেখে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের সহকারী পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল, পাবনা ডিবি পুলিশ, পাবনা র‌্যাব এবং ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থল ঘিরে রেখেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল হাজিপাড়ায় শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়ির সামনে বোমা সাদৃশ বস্তু স্থাপনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এর সত্যতা পায়। সেখানে ইলেকট্রিক তারে সংযুক্ত বেশ বড় আকারের দুটি বোমা সাদৃশ বস্তু কাছাকাছি রাখা আছে। এগুলোর সঙ্গে সার্কিটও যুক্ত রয়েছে।
 


তিনি আরো জানান, পাবনা ও আশপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রীয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে বস্তুগুলো যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা, কী কারণে এটা করেছে, সেই বিষয়ে তদন্ত চলছে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়ো চিঠি দেয়। গত চারদিন পূর্বে বাড়ির সামনে পেট্রোল ঢেলে রেখে যায় অজ্ঞাতরা। এরপর এমন বোমা সাদৃশ বস্তু রেখে যাওয়ায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

 

শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়