ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লক্ষ্মীপুরে প্রতিবন্ধি নারী ধর্ষণের শিকার

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৪, ৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে প্রতিবন্ধি নারী ধর্ষণের শিকার

লক্ষ্মীপুরে আবদুল কাদের (৩৫) নামে এক যুবকের বিরুদ্ধে ৪৫ বছরের বছর বয়সী মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে অভিযুক্ত কাদেরের বড়ভাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল নূর এ ঘটনায় তাকে দুটি চড় মেরে শাসন করেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। এরপর কাদের সেখান থেকে সটকে পড়ে।

জানা গেছে, কাদের সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ডের সুলতান আহমেদের ছেলে। ওই এলাকায় তার ফ্লেক্সিলোডের দোকান রয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার (৬ এপ্রিল) রাতের কোন এক সময় কাদের ওই প্রতিবন্ধি নারীকে রাস্তার ওপর থেকে ঘরে নিয়ে যায়। মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে ওই নারীকে ঘর থেকে বের করে দেয়। পরে সেখান থেকে আর নড়েনি ওই নারী। সেখানে দাঁড়িয়েই ঘটনাটি লোকজনকে জানাতে থাকে।

এ ঘটনায় কাদেরকে আটক করে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম ও থানা পুলিশকে জানায়। এসময় তার ভাই আওয়ামী লীগের নেতা আবদুল নূর এসে তাকে দুটি চড় দিয়ে বিদায় করে।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) তোফায়েল আহম্মদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। তবে বড় ভাইয়ের চড় খেয়ে কাদের পালিয়ে গেছে।’

দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম বলেন, ‘ঘটনাটি শুনেছি। মেম্বারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ভূক্তভোগী পরিবারকে থানায় মামলা করার জন্য পরামর্শ দিয়েছি।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।’

 

ফরহাদ হোসেন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়