ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুলনায় শ্রমিকদের ত্রাণ দিলো জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় শ্রমিকদের ত্রাণ দিলো জেলা প্রশাসন

নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্য সহায়তা করা হয়

খুলনায় করোনাভাইরাস সংক্রমণরোধে ঘরে থাকা কর্মহীন দর্জি ও হোটেল শ্রমিকসহ নিম্নআয়ের ৬৩৪ শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে গঠিত ‘বেসরকারি মানবিক সহায়তা সেল’-এর আওতায় খুলনা বিভাগীয় শ্রম দপ্তর প্রাঙ্গণে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, লবণ, সাবান ও মাস্কসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন জানান, যে সকল মানুষ এখনও সরকারি সহায়তা পাননি এবং বিশেষভাবে নিম্নমধ্যবিত্ত শ্রেণির মানুষ, যারা জনসম্মুখে দাঁড়িয়ে ত্রাণ নিতে সংকোচবোধ করেন তাদের এ ‘বেসরকারি মানবিক সহায়তা সেল’-এর আওতায় ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

এদিকে, একসঙ্গে এতসংখ্যক মানুষকে ত্রাণ দিতে জড়ো করা হলেও বিতরণ বা গ্রহণকালে সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে গুরুত্ব দেয়া হয়। গ্রহীতারা নির্দিষ্ট দূরত্বে থেকেই ত্রাণসামগ্রী গ্রহণ করেন।

তবে, বিপুল সংখ্যক লোকের একস্থানে জড়ো হওয়ায় বেশ জনসমাগত তৈরি হয়। এছাড়া যানবাহন চলাচল বন্ধ থাকায় যাতায়াতে সমস্যার সম্মুখিন হতে হয় বলে জানিয়েছেন অনেকেই।

এসময় পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মো. মিজানুর রহমান ও খুলনা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ উপস্থিত ছিলেন।


খুলনা/নূরুজ্জামান/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়