ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনা উপসর্গ নিয়ে তাবলিগফেরত বৃদ্ধের মৃত‌্যু

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ৮ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা উপসর্গ নিয়ে তাবলিগফেরত বৃদ্ধের মৃত‌্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তাবলিগ ফেরত এক বৃদ্ধের মৃত‌্যু হয়েছে। বজলুর রহমান হাওলাদার (৭০) নামে ওই ব‌্যক্তির বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাদুলিহারানিয়া গ্রামে।

বুধবার (৮ এপ্রিল) ভোরে নিজ বাড়িতে মারা যান তিনি। নাজিরপুর থানার ওসি মুনিরুজ্জামান এ তথ‌্য নিশ্চিত করেছেন।

মৃত ব্যক্তির মেয়ে জামাই মিলন জানান, তাবলিগে গিয়ে উত্তরবঙ্গ ও দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় ছিলেন তার শ্বশুর। ফিরে আসার পর কয়েকদিন ধরে হালকা জ্বর ও গলাব্যথা ছিল তার।

শাঁখারীকাঠি ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান গাউস জানান, তাৎক্ষণিকভাবে টিএইচও, ওসি এবং ইউএনও সাহেবকে জানানো হয়েছে। ঐ এলাকায় লোকজনের চলাচল স্থানীয়ভাবে বন্ধ করা হয়েছে।

নাজিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. ফজলে বারি জানান, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহের কাজ চলছে। নমুনা সংগ্রহের পর তা করোনার টেস্ট করতে বরিশাল শেরে বাংলা মেডিক‌্যাল কলেজে করোনা সংক্রমণ ইউনিটে পাঠানো হবে ।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান জানান, ওই এলাকা লকডাউন করার জন্য উপজেলা প্রশাসন উদ‌্যোগ নিয়েছে ।

পিরোজপুরের সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকী বলেন, ‘মৃত ব্যক্তির হালকা জ্বর ও গলাব্যথা ছিল। এর মানেই তিনি যে করোনা আক্রান্ত তা বলা যাবে না। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহে জেলা স্বাস্থ্য দপ্তর কাজ করছে। নমুনা সংগ্রহের পর তা বরিশালে পাঠানো হবে। সেখান থেকে রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে। তবে ঐ এলাকার লোকজনদের প্রাথামিকভাবে সতর্ক থেকে নিরাপদ দূরত্বে থাকার জন্য বলা হয়েছে।’


কুমার শুভ রায়/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়