ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জ্বর-শ্বাসকষ্টে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলীর মৃত্যু

কুড়িগ্রাম সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৪, ৯ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জ্বর-শ্বাসকষ্টে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলীর মৃত্যু

জ্বর ও শ্বাসকষ্টে কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার (৮ এপ্রিল) তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। রংপুর থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। 

নিহত উপসহকারী প্রকৌশলীর বাড়ি রাজশাহী জেলায়। সে কুড়িগ্রাম শহরের টেক্সটাইল এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। তিনি কুড়িগ্রামে যোগদানের মাধ্যমে চাকরি জীবন শুরু করেন। সেখানে তিন বছর ধরে তিনি কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, তীব্র জ্বর আর শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে তার করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু সেই রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

এদিকে তিনি যে এলাকায় ভাড়া ছিলেন সেখানকার মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এলাকাবাসী বলেন, নিহত প্রকৌশলীর করোনায় মৃত্যু হয়েছে না ডেঙ্গুতে হয়েছে তা দ্রুত নিশ্চিত হয়ে প্রশাসন লকডাউনের বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করুক। তবে বাড়ির মালিকের ছেলের দাবি, তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন।

মৃত্যুর পর তার মরদেহ নিজ বাড়ি রাজশাহীতে নিয়ে যাওয়া হয়েছে। তার বয়স হয়েছিল ৩০ বছর। কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মেহেদী ইকবাল তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন।

 

বাদশা/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়