ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সুনামগঞ্জে বাড়িতে স্বাস্থ্যসেবা পৌঁছাতে অ্যাম্বুলেন্স প্রদান

সুনামগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ৯ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুনামগঞ্জে বাড়িতে স্বাস্থ্যসেবা পৌঁছাতে অ্যাম্বুলেন্স প্রদান

করোনাকালে বিনামূল্যে বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ‌্যসেবা পৌঁছে দিতে সিভিল সার্জনকে অ্যাম্বুলেন্স প্রদান করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামছুদ্দিনের হাতে অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন তিনি।

ব্যারিস্টার ইমন জানান, করোনাকালে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে মানুষকে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন।

করোনা সংক্রমণের এ সঙ্কটকালে মানুষের পাশে দাঁড়াতে তার ও তার স্ত্রীর উদ্যোগে গড়ে তোলা সংগঠন নান্দনিক ফাউন্ডেশন মানুষকে বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা পৌঁছে দেওয়ার জন্য অ্যাম্বুলেন্সটি দিচ্ছে। প্রয়োজনে আরও অ্যাম্বুলেন্স দেওয়া হবে বলে জানান ব্যারিস্টার ইমন।

অ‌্যাম্বুলেন্স প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন- এনামুল কবির ইমনের সহধর্মিণী ব্যারিস্টার ফারজানা শিলা, ডেপুটি সিভিল সার্জন মোহাম্মদ আশরাফুল হক,    সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) মোহাম্মদ রফিকুল ইসলাম, সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা ওমর ফারুক প্রমুখ।


আল আমিন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়