ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুকে ধর্ষণ, আটক ১

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৩১, ১০ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় শিশুকে ধর্ষণ, আটক ১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় লিটন মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে থানায় নিয়ে যায় তার মা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়েছে। লিটন মিয়ার বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলায়। তার বাবার নাম ঈমান আলী। পেশায় তিনি  একজন রিকশাচালক।

স্থানীয়রা জানায়, ধর্ষণের শিকার ওই শিশুটি পরিবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোনারামপুর এলাকায় থাকেন। তার বাবা চাতালকলে কাজ করেন। তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায়। গতকাল বিকেলে চাতালকলের পাশে শিশুটি খেলা করছিল। এ সময় তার বড় ভাইয়ের বন্ধু লিটন প্রলোভন দেখিয়ে একটি নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে। ওই শিশুর এক সহপাঠী তার পরিবারকে জানায় সে রক্তাক্ত অবস্থায় ধান ক্ষেতে পড়ে আছে। এ খবর পেয়ে শিশুটির মা তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় ধর্ষক তার জব্দকৃত রিকশা থানা থেকে নিতে গেলে মেয়েটি হাতের ইশারায় দেখায় যে এই সেই লোক। তখন পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিলে মেয়েটির রক্তের প্রয়োজন হয়। তখন এক সাংবাদিক শিশুকে রক্ত দেন। সাংবাদিক আজাহার ও জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল মেয়েটির চিকিৎসার দায়ীত্ব নেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ‘শিশুটিকে থানায় আনার পর রক্তপাত দেখে আমরা দ্রুত তাকে সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। জব্দকৃত রিকশা ছাড়ানোর জন্য লিটনও তখন থানায় ছিল। ওই শিশুটি লিটনকে দেখে পুলিশকে জানালে তাকে আটক করা হয়।’

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, শিশুটির অবস্থা সংকটাপন্ন। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তার চিকিৎসা চলছে।

 

রুবেল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়