ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সবজি ফেলে দিলেন ইউএনও, বৃদ্ধকে লাঞ্ছিত (ভিডিও)

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪২, ১৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সবজি ফেলে দিলেন ইউএনও, বৃদ্ধকে লাঞ্ছিত (ভিডিও)

পিরোজপুরের স্বরূপকাঠীর মিয়ারহাট কাঁচাবাজারে কয়েকটি দোকানের সবজি রাস্তায় ফেলে দিয়েছেন নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু। এ সময় এক বৃদ্ধকে লাঞ্ছিত করেছেন তিনি।

সোমবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার পশ্চিমপাড়ের মিয়ারহাট বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ মামুন বাবুর নেতৃত্বে অভিযান চালানো হয়। করোনাভাইরাস সংক্রমণরোধে জনসমাগম রুখতে এবং হাট-বাজার বন্ধের সিদ্ধান্ত বাস্তবায়ন হচ্ছে কিনা- তা তদারকি করতে এই অভিযান চালানো হয়।

এ সময় বাজারে এক বৃদ্ধকে গালিগালাজ করে ধাক্কা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। যা মুনির হোসেন নামের একটি ফেসবুক আইডি থেকে লাইভ হয়।

মিয়ারহাট বাজার কমিটির সভাপতি ও সুটিয়াকাঠী ইউনিয়ন চেয়ারম্যান অসিম আকন বলেন, রাগের মাথায় ইউএনও সাহেব কিছু দোকানের তরকারি রাস্তায় ফেলে দিয়েছেন। তবে, বৃদ্ধকে লাঞ্ছিত করার বিষয়টি তিনি দেখেননি। 

ইউএনও সাহেব বাজারে এমন আচরণ করায় জন্য দুঃখপ্রকাশ করেছেন বলে জানান অসিম আকন।।

এ বিষয়ে নেছারাবাদ উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত বলেন,  ‘‘এখন পর্যন্ত আমরা মানুষের বাড়িতে খাবার পৌঁছে দিতে পারিনি। তাদের বুঝিয়ে দোকানগুলো বন্ধ করা যেত কিন্তু এভাবে মালামাল ফেলে দেওয়া উচিৎ হয়নি।’’

ষাটোর্ধ্ব বৃদ্ধাকে ধাক্কা দেওয়া ন্যক্কারজনক ঘটনা বলে তিনি মন্তব্য করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর জানান, বাজারে অপ্রীতিকার ঘটনা ঘটেনি। কিছু মানুষ দোকান খুলেছিল, সেগুলো বন্ধ করার জন্য নির্দেশ দেওয়া হয়।

ভিডিও :

 

শুভ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়