ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

করোনা

নরসিংদীতে ৩ ডাক্তারসহ শনাক্ত আরো ২৭ 

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ১৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে ৩ ডাক্তারসহ শনাক্ত আরো ২৭ 

নরসিংদীতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ ডাক্তারসহ আরো ২৭ জন। মাত্র একদিনের ব্যবধানে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯২ জনে।

এদের মধ্যে সদর উপজেলার ১ জন ও পলাশের ১ জন সুস্থ হয়েছেন। নতুন শনাক্তদের মধ্যে রয়েছেন নরসিংদী সদর উপজেলার ১২ জন, শিবপুরের ৪ জন, বেলাব উপজেলার ৯ জন ও রায়পুরা উপজেলার ২ জন।

শুক্রবার (১৭ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার, প্রকৌশলী, প্রকল্প কর্মকর্তা, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও শিশুসহ ৯২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার ৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্য থেকে নতুন করে ২৭ জনের রিপোর্ট পজেটিভ আসে।

আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে (করোনা হাসপাতাল) স্থাপিত আইসোলেশন ইউনিটে রাখার ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল নরসিংদী জেলার পলাশে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়। গত ৯ এপ্রিল নরসিংদী জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করে নরসিংদী জেলা প্রশাসন।


হানিফ মাহমুদ/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়