ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাভারে নতুন আক্রান্ত ৩, আশুলিয়ার শ্রীখণ্ডিয়া লকডাউন

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ১৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে নতুন আক্রান্ত ৩, আশুলিয়ার শ্রীখণ্ডিয়া লকডাউন

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা পজেটিভ চিকিৎসকের সংস্পর্শে আসা হাসপাতালটির দুই কর্মী এবং  আশুলিয়ার একজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।।  আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা লকডাউন করা হয়েছে। নতুন এই তিনজনসহ সাভারে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো চারজনে।

শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাজমুল হুদা মিঠু।

তিনি জানান, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের করোনা পজেটিভ চিকিৎসকের সংস্পর্শে আসা আরও দুজনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের একজন জরুরি বিভাগের ইন্টার্ন, আরেকজন হাসপাতালের পিয়ন। তাদের দুজনের মধ্যে কোন উপসর্গ না থাকলেও করোনা পজেটিভ হওয়ায় তাদের স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে। দ্রুত তাদের ঢাকায় কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হবে।

এই স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান, আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকায় আরেক জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এই ঘটনায় ওই ব্যক্তির বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দিয়ে পুরো এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

গত ১৪ এপ্রিল সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের এক চিকিৎসক করোনা পজেটিভ হওয়ায় হাসপাতালটির চিকিৎসক, নার্স, স্টাফসহ মোট ৪২ জনের এবং আশুলিয়া থেকে করোনা উপসর্গ থাকা একজনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। আজ দুপুরে এই ৪৩টি নমুনার মধ্যে নতুন করে ৩ জনের করোনা শনাক্তের তথ্য জানানো হয়।


সাভার/সাব্বির/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়