ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আশুলিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আটক ৩

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ২১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশুলিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আটক ৩

সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে বিভিন্ন দোকানে চাঁদাবাজির সময় তিনজনকে আটক করেছেন স্থানীয়রা। তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে আশুলিয়ার কুটুরিয়া এলাকায় তাদেরকে আটক করা হয়। এ সময় দুই চাঁদাবাজ পালিয়ে গেলেও তাদের ব্যবহৃত একটি লেগুনা গাড়ি জব্দ করা হয়। 

আটককৃতরা হলো- পিরোজপুরের স্বরূপকাঠি থানার দক্ষিণ সোনাগঞ্জ গ্রামের এনামুল হকের ছেলে বাবু হোসেন (৩৪), রংপুরের পীরগঞ্জ থানার কাউলাদবাড়ি গ্রামের মৃত আব্দুল আলীমের ছেলে রবিউল ইসলাম (২০) ও কুষ্টিয়ার সদর থানার হাটুলিয়া গ্রামের কাউসার আলীর ছেলে আরিফ (৩৫)।

ভুক্তভোগী চায়ের দোকানদার সাগর বলেন, ‘রাত ৯টার দিকে লেগুনা গাড়িতে আসা পাঁচজন লোকজন নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে জানতে চায় যে, দোকান খোলা কেন? একপর্যায়ে তারা ২ হাজার টাকা চাঁদা দাবি করে। তাদের গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় আমি পরিচয়পত্র দেখতে চাই। এ ঘটনায় তারা উত্তেজিত হয়ে আমাকে মারধর করার চেষ্টা করলে স্থানীয়দের সহযোগিতায় তিন চাঁদাবাজকে আটক করি।’ 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফজর আলী জানান, আটককৃতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনা হয়েছে। তাদের কাছ থেকে জব্দ করা লেগুনা গাড়িতে আইন সহায়তা কেন্দ্রের স্টিকার লাগানো আছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

সাভার/সাব্বির/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়