ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রেমের কারণে কবিরাজ খুন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ২৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমের কারণে কবিরাজ খুন

প্রেমের কারণে চট্টগ্রাম নগরীর কর্ণফুলী এলাকায় শাহীন মোহাম্মদ সাগর (৩৮) নামে এক কবিরাজকে খুন করা হয়। এ ঘটনার হোতা মহিউদ্দিনসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকেলে র‌্যাব-৭ থেকে জানানো হয়, শনিবার (২৩ এপ্রিল) রাত ১২ টার দিকে চট্টগ্রামের কর্ণফুলী থানার ইছানগর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মহিউদ্দিনসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, প্রেমঘটিত কারণে শাহিন মোহাম্মদ নামে ওই কবিরাজকে হত্যা করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, ইছানগরের মো. মিয়ার ছেলে মো. মহিউদ্দিন, মহিউদ্দিনের ভাই মো. রাব্বি, একই এলাকার কাইয়ুম, চরলক্ষ্যা মৌলভীবাজারের মো. আবদুস ছালামের ছেলে মো. ইরফান, একই এলাকার নাইমুল হক সাকিব ও সন্দ্বীপের বেঞ্জাতলির মো. আব্দুল বাতেনের ছেলে আবদুল করিম রিফাত।

র‌্যাব জানায়, ‘ঘটনার মূলহোতা মহিউদ্দিনের সঙ্গে একই এলাকা ইছানগরের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ওই মেয়ের মা সে সম্পর্ক মেনে নেননি। মেয়েকে নিয়ে তিনি কবিরাজ সাগরের কাছে যান। মহিউদ্দিনকে ভুলতে কবিরাজ মেয়েটিকে ঝাড়ফুঁক করে দেন। ওই ঘটনার ১০-১২ দিন পরে মেয়েটি পালিয়ে গিয়ে মহিউদ্দিনকে বিয়ে করে। বিয়ের পর মেয়েটি তার স্বামী মহিউদ্দিনকে কবিরাজের বিষয়ে জানান। এসব কথা জেনে কবিরাজকে হত্যার পরিকল্পনা করেন মহিউদ্দিন।

গত ১৯ এপ্রিল মহিউদ্দিন কৌশলে কবিরাজের ডেকে পরিকল্পনা অনুযায়ী শিকলবাহা এলাকায় কয়েকজনকে নিয়ে পিটিয়ে জখম করেন। পরে স্থানীয়রা কবিরাজ সাগরকে উদ্ধার করে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে নেন। সেখানে তার মৃত্যু হয়।


ঢাকা/মাকসুদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়