ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চট্টগ্রামে কবিরাজ হত্যায় জড়িত ৬ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ২৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে কবিরাজ হত্যায় জড়িত ৬ জন গ্রেপ্তার

চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন শিকলবাহা ইউনিয়নে কবিরাজ ছায়ের মোহাম্মদ সাগর খুনের ঘটনায় প্রধান আসামিসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার রাতে তাদের গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যা-৭ এর মিডিয়া বিভাগ।

গ্রেপ্তারকৃতরা হলো, মো. মহিউদ্দিন (প্রধান আসামি), তার ছোট ভাই মো. রাব্বি, মো. খাইয়ুম, মো. ইরফান, মো. ইয়াসিন ও মো. আব্দুল করিম। আসামিরা সবাই শিকলবাহা এলাকার বাসিন্দা।

র‌্যাব ৭ এর মিডিয়া অফিসার এসএসপি মাহমুদুল হাসান মামুন বলেন, প্রধান আসামি মহিউদ্দিনের সঙ্গে এলাকার এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের ঘটনাটি জানাজানি হলে মেয়ের মা কবিরাজের কাছে গিয়ে তাদের পৃথক করার চেষ্টা করেন। এরই মধ্যে মহিউদ্দিন ও মেয়েটি পালিয়ে গিয়ে বিয়ে করে। পরে মেয়েটি মহিউদ্দিনকে কবিরাজের কথা বলেন। এক পর্যায়ে মহিউদ্দিন কবিরাজকে শায়েস্তা করতে সহযোগিদের নিয়ে কবিরাজ সাগরের ওপর হামলা করেন। হামলার পর আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কবিরাজ সাগরকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্য মতে শিকলবাহা এলাকার একটি গোয়ালঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহার করা তিনটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের কর্ণফুলী থানায় হস্তান্তরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল রবিবার লোহার পাইপ দিয়ে উপর্যুপরি আঘাত করে কবিরাজ ছায়ের মোহাম্মাদ সাগরকে (৪২) হত্যা করা হয়। এ ঘটনায় সাগরের পরিবার শিকলবাহা থানায় একটি মামলা করেন। হত্যার শিকার মাওলানা ছায়ের মো. সাগর ৮ নং শিকলবাহা ইউনিয়নের অলির বাপের বাড়ির মৃত হাসেমের ছেলে।


চট্টগ্রমা/রেজাউল করিম/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়