ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

টাঙ্গাইলে টিসিবির ২ ডিলারকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-২৬ ২:১৫:২০ এএম     ||     আপডেট: ২০২০-০৪-২৬ ২:১৫:২০ এএম

টাঙ্গাইলে টিসিবি’র পণ‌্য সামগ্রী অবৈধভাবে মজুদ ও খোলা বাজারে বিক্রির দায়ে দুই ডিলারকে এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৫ এপ্রিল) বিকেলে টাঙ্গাইল সদর ও সন্ধ্যায় মির্জাপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাতের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে টাঙ্গাইল পৌর এলাকার আদি টাঙ্গাইলে জাহাঙ্গীর এন্টারপ্রাইজ নামের একটি টিসিবি ডিলারের গোডাউনে অভিযান চালানো হয়। এসময় অবৈধ্যভাবে টিসিবির ৪২ কেজি তেল মজুদের দায়ে ডিলার জাহাঙ্গীর হোসেনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শাহনুর জামান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই জরিমানা আদায় করেন।

পরে সন্ধ্যায় মির্জাপুর উপজেলার জামুর্কি ইউনিয়নের পাকুল্ল্যাতে আরেকটি অভিযান চালানো হয়। সেখানে টিসিবির পণ‌্য মজুদ ও খোলা বাজারে বিক্রির অভিযোগে মেসার্স আবুল বাশার ট্রেডার্সের মালিক আবুল বাসারকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রেট আরিফুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই জরিমানা আদায় করেন।

এসময় গোডাউনে ২৬৪০ কেজি চাল, ২৩৪৪ লিটার সয়াবিন তেল, ৩৪০০ কেজি চিনি, ৯৫০ কেজি মসুর ডাল, ৪৭৫ কেজি ছোলা মজুদের অভিযোগে বাশারের ডিলারশিপ বাতিল, জামানত বাজেয়াপ্ত ও তার বিরদ্ধে মামলা দায়ের করা হয়।

 

শাহরিয়ার সিফাত/সনি

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : টাঙ্গাইল, ঢাকা বিভাগ