ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মহিপুরে মানিকগঞ্জ থেকে আসা ১৩ জনের কোয়ারেন্টাইন স্কুলে

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ১ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মহিপুরে মানিকগঞ্জ থেকে আসা ১৩ জনের কোয়ারেন্টাইন স্কুলে

পটুয়াখালীর মহিপুরে মানিকগঞ্জ ফেরত ১৩ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে দিয়েছে মহিপুর থানা পুলিশ।

শুক্রবার দুপুরে শেখ জামাল সেতুর টোলবক্স থেকে ট্রাকসহ তাদের আটক করে মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনে নিয়ে কোয়ারেন্টাইনে রাখে পুলিশ।  

পুলিশ সূত্রে জানা যায়, মহিপুর থানার এসআই মনির হোসেন শেখ কামাল সেতুর টোল এলাকায় ডিউটিরত অবস্থায় ছিলেন। এসময় তাবু দিয়ে আটকানো একটি ট্রাক দেখে তার সন্দেহ হয়। তিনি ট্রাকটি থামিয়ে তল্লাশি করে তাবুর মধ্য থেকে ১০ জন যাত্রী ও তিনহন  জন ট্রাক স্টাফকে আটক করেন। পরে জিজ্ঞাসাবাদে তারা জানায়, মানিকগঞ্জের দৌলতদিয়া থেকে গ্রামের বাড়ি ফিরছিলেন। তাৎক্ষণিক বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে তাদের মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনে কোয়ারেন্টাইনের ব্যবস্থা করেন। ১০ যাত্রীর বাড়ি কলাপাড়া উপজেলার বিভিন্ন গ্রামে। ট্রাক ড্রাইভারের বাড়ি মহিপুরে, বাকি এক হেলপারের বাড়ি আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে ও আরেকজনের বাড়ি ভেদরগঞ্জ থানার ছত্তোপুর গ্রামে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, তাদেরকে কোয়ারেন্টাইনের ব্যবস্থা করেছি। পুলিশের পক্ষ থেকে তাদের খাবারের ব্যবস্থা করা হবে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিনময় হাওলাদার জানান, এ বিষয়ে এখনও কোন খোঁজ-খবর নিতে পারিনি। তবে মাঠ কর্মীদের পাঠানোর ব্যবস্থা করতেছি।  

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো. শহিদুল হক বলেন, তাদের ১৪ দিন ওই প্রাথমিক বিদ্যালয়ে কোয়ারেন্টাইনে থাকতে হবে। তাদের প্রয়োজন মাফিক খাদ্য সহায়তা দেয়া হবে।


কলাপাড়া (পটুয়াখালী)/মো.ইমরান/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়