ঢাকা, রবিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

টাঙ্গাইলে ধর্ষণের পর ভিডিও ধারণের অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-০১ ৮:১৭:২৪ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-০১ ৮:২৫:০০ পিএম

টাঙ্গাইলের কালিহাতিতে এক ইলেকট্রনিক্স মেকানিকের বিরুদ্ধে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে তা প্রচারের অভিযোগ উঠেছে।

শুক্রবার (১ মে) দুপুরে আব্দুল মান্নান (৪৫) নামের ওই মেকানিককে আটক করেছে কালিহাতী থানা পুলিশ। আটককৃত মান্নান উপজেলার হাসড়া গ্রামের রবি মিয়ার ছেলে।

নির্যাতনের শিকার ওই নারী (৩৮) জানান, প্রায় এক মাস আগে একদিন সন্ধ্যায় টিউবওয়েলে থালা-বাসন ধোয়ার সময় মান্নান আমার বাড়িতে ঢুকে। এসময় আমার ৫ বছর বয়সী ছেলে তার ঘরে ঘুমিয়ে ছিলো। মান্নান তার ঘরে ঢুকে বাহিরে থেকে তালা লাগিয়ে দেয়। শব্দ পেয়ে আমি এগিয়ে আসলে মান্নান আমার ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ধর্ষণ করে।

এর আগে সে দীর্ঘদিন ধরে আমাকে উক্ত্যত্ত করতো। তার ছবির সাথে আমার ছবি লাগিয়ে ফেসবুকে ছড়িয়ে দিয়েছিলো। সেসময় তার বাবা, ভাই ও স্ত্রীকে বিষয়টি জানালে ভবিষ্যতে আর এমন কিছু করবে না বলে তারা জানিয়েছিলো।

তিনি আরো বলেন, ছেলেকে মেরে ফেলার হুমকি আর মানসম্মানের ভয়ে বিষয়টি গোপন রেখেছিলাম। কিন্তু মান্নান গোপনে ভিডিও করে প্রচার করলে আইনের আশ্রয়ে আসি।

এই ব্যাপারে কালিহাতি থানার ওসি হাসান আল-মামুন বলেন, ভুক্তভোগি নারীর অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।


শাহরিয়ার সিফাত/নাসিম

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : টাঙ্গাইল, ঢাকা বিভাগ