ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কৃষি পণ্য বাজারজাতকরণে স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলবে: রেলমন্ত্রী

মো. আবু নাঈম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ১ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কৃষি পণ্য বাজারজাতকরণে স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলবে: রেলমন্ত্রী

কৃষিপণ্য বাজারজাতকরণে রেলওয়ের মালবাহী ট্রেনের স্বাস্থ্যবিধি মেনে চলাচলে বর্তমান সরকার ইতিবাচক অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজন।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে যার যার অবস্থান থেকে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে। কোন ক্রমেই যাতে কৃষিজাত কাঁচা পণ্য নষ্ট না হয়, তা নিশ্চিত করতে প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পঞ্চগড়ের রেলওয়ে কর্মকর্তারা যাতে স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ করে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট রেলওয়ে কর্মকর্তাদের নির্দেশও দেওয়া হয়েছে।

শুক্রবার দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়ন পরিষদ চত্বরে ত্রাণসামগ্রী ও ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) বিতরণ অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, ময়দানদিঘী ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার প্রমুখ।

এর আগে তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে জেলায় কর্মরত সিভিল প্রশাসন, পুলিশ, সাংবাদিক এবং ইউনিয়ন, উপজেলা ও পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও হতদরিদ্র ৪২৬ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।


পঞ্চগড়/মো. আবু নাঈম/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়