ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনা রোগীর পরিবারের সদস্যরা স্থানীয়দের আক্রমণের শিকার

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫২, ১১ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা রোগীর পরিবারের সদস্যরা স্থানীয়দের আক্রমণের শিকার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ার সংবাদে বান্দরবান শহরে তার বাসায় পরিবারের সদস্যরা স্থানীয়দের আক্রমণের শিকার হয়েছেন।

রোববার (১০ মে) সন্ধ্যায় ইফতারের পর শহরের বালাঘাটার শৈলশোভা এলাকার বাসায় ইটপাটকেল ছোড়া হয় বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেন। 

আক্রান্ত ব্যক্তির ছোট ভাই অভিযোগ করে বলেন,  ‘‘আমার ভাই করোনায় আক্রান্ত হওয়ায় আমরা নিজেরাও আতঙ্কে। তিনি (ভাই) গত ৮ তারিখ বান্দরবানে আসেন এবং একইদিন চলেও যান। কিন্তু তখন তার করোনা পরীক্ষার রিপোর্ট আসেনি।’’

তিনি বলেন, ‘‘রোববার করোনায় আক্রান্ত হওয়ার সংবাদে স্থানীয় ১০-১২ জন লোক এসে আমাদের গালিগালাজ করেন এবং বাসায় ইটপাটকেল ছোড়েন।’’

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, আক্রমণের ঘটনা সত্য নয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক দেখেছেন এবং আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুল হাসান বলেন, পরিবারের সদস্যদের সঙ্গে স্থানীয়দের কথা কাটাকাটি হয়েছে মাত্র। লকডাউনে থাকার সময় যাতে সমস্যা না হয়, সেজন্য সহযোগিতার জন্য পৌর কাউন্সিলর মোহাম্মদ আলীকে অনুরোধ করা হয়েছে।

 

বাসু দাশ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়