ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঝিনাইদহে ২ জনকে কুপিয়ে হত্যা, আহত ১০

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ১১ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝিনাইদহে ২ জনকে কুপিয়ে হত্যা, আহত ১০

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুইজনকে হত্যা করেছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। 

সোমবার (১১ মে) সকালে উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে ‘খা’ গ্রুপের লোকজন ‘মন্ডল’ গ্রুপের লাল্টু মন্ডল ও অভি মন্ডলকে হত্যা করে।

নিহত লাল্টু ধুলিয়াপাড়া গ্রামের মনজের মন্ডলের ও অভি একই গ্রামের লোকমান মন্ডলের ছেলে। আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, ধুলিয়াপাড়া গ্রামে দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি গ্রুপের মধ্যে দ্ব্ন্দ্ব রয়েছে। মাতব্বর আব্দুর রশিদ ‘খা’ গ্রুপের এবং মকবুল মহুরী ‘মন্ডল’ গ্রুপের নেতৃত্ব দেন।

সকালে মন্ডল গ্রুপের লাল্টু ও অভি বাড়ির সামনে বসে গল্প করছিলেন। এ সময় প্রতিপক্ষ ‘খা’ গ্রুপের লোকজন ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে তাদের কোপাতে থাকে। তাদের ঠেকাতে গেলে অন্তত ১০ জন জখম হয়।

পরে তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক লাল্টু ও অভিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে শৈলকুপা থানা পুলিশ জানিয়েছে।

 

রাজিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়