ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সন্তানসহ নারীর আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার ১

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ১৩ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সন্তানসহ নারীর আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার ১

মানিকগঞ্জের সিংগাইরে পরকীয়ার জেরে কেরোসিন ঢেলে অগ্নিদগ্ধ হয়ে শিশুসন্তান এক নারী (২৫) আত্মহত্যার ঘটনায় প্রেমিক পিন্টুকে (৩০) গ্রেপ্তার করেছে সিংগাইর থানা পুলিশ।

গত ৪ মে পুতুল (২৫) নামের এক গৃহবধু নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলে তার মেয়ে আনহাও (২) অগ্নিদগ্ধ হয়। মঙ্গলবার প্রেমিক পিন্টু গ্রেপ্তার হয়েছে বলে বুধবার নিশ্চিত করে পুলিশ।

বুধবার (১৩ মে) দুপুওে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে সিংগাইর থানা পুলিশ । এর আগে মঙ্গলবার (১২ মে) দুপুরে তাকে ঢাকার মিরপুর থানা পুলিশের সহায়তায় সরকারি বাঙলা কলেজের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার পিন্টু ঢাকার কল্যাণপুর পোড়া বস্তির সাত্তার মিস্ত্রির পুত্র।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোস্তফা কামাল বলেন, গত ৯ মে পুতুলের বাবা মোহাম্মদ আলী বাদী হয়ে চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯(ক)/৩০ ধারায় মামলা দায়ের করেন। পরে প্রযুক্তির মাধ্যমে আসামি পিন্টুকে গ্রেপ্তার করা হয় ।

প্রসঙ্গত, দু‘মাস আগে পরকীয়া প্রেমের জের ধরে গৃহিনী পুতুলের সঙ্গে স্বামী সুমনের পারিবারিক কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে পুতুল ও শিশু কন্যা আনহাকে নিয়ে ঢাকা ছেড়ে সিংগাইর উপজেলার ফোর্ডনগর খানপাড়া চুন্নুর বাড়িতে বাসা ভাড়া নেন সুমন। তার পরেও প্রেমিক পিন্টু মোবাইল ফোনে পুতুলকে উত্যক্ত করতে থাকে। এতে পুতুল মানসিকভাবে ভেঙ্গে পড়েন। অতিষ্ট হয়ে গত ৪মে গভীর রাতে স্বামী সুমন ও মেয়েকে ঘুমে রেখে নিজের শয়ন কক্ষে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন পুতুল। এ সময় শিশুকন্যা আনহা ঘুম থেকে উঠে মায়ের ওপর ঝাপিয়ে পড়লে সেও অগ্নিদগ্ধ হয়। দগ্ধ মা ও সন্তানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হলে ভোররাতে পুতুলের মৃত্যু হয় এবং চিকিৎসাধীন অবস্থায় গত ৭ মে শিশু আনহারও মৃত্যু ঘটে।


মানিকগঞ্জ/আব্দুল আলীম/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়