ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রূপগঞ্জে আগুনে পুড়লো অর্ধশত দোকান

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ১৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রূপগঞ্জে আগুনে পুড়লো অর্ধশত দোকান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাউছিয়া মার্কেটের পাশে কাঁচাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে ভুলতা এলাকায় কাঁচাবাজারে আগুন লাগার ঘটনা ঘটে। এ ঘটনায় কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত দোকানিরা।

প্রতক্ষ্যদর্শী ও ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে গাউছিয়া মার্কেটের পাশে কাঁচাবাজারের একটি দোকান ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। পরে মুহূর্তের মধ্যে আগুন আশপাশে ছড়িয়ে পড়ে।

প্রাথমিকভাবে স্থানীয়রা আগুন নেভানো চেষ্টা চালায়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ডেমরা, কাঞ্চন ও আড়াইহাজারে মোট ছয়টি ইউনিট ঘটনাস্থলে আসে। প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম ফায়ার সার্ভিসের কর্মীরা।

ততক্ষণে ১২টি ওষুধের দোকান, পাঁচটি চালের দোকান, কয়েকটি তেলের দোকান ও কাচাঁমালের দোকানসহ প্রায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ এম এ মান্নান জানান, আগুন লাগার সংবাদে দ্রুত কাঞ্চন, আড়াইহাজার ও ডেমরা ফায়ার সার্ভিসের মোট ছয়টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়। আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুনে প্রায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়েছে গেছে।

বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষয়-ক্ষতির পরিমাণ পরে বলা যাবে বলে জানান তিনি।

 

রাকিব/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়