ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফেনীতে আরো ২১ জনের করোনা শনাক্ত

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৫, ১৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ফেনীতে আরো ২১ জনের করোনা শনাক্ত

ফেনীতে নতুন করে আরো ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এদের মধ্যে ১১ স্বাস্থ্যকর্মী ও ৩ পুলিশ সদস্য রয়েছে।

শনিবার (১৬ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন।

তিনি জানান, নতুন আক্রান্ত ২১ জনের মধ্যে সদর উপজেলায় ১১ জন, পরশুরামে ৪ জন, ছাগলনাইয়ায় ৩ জন ও দাগনভূঞায় ৩ জন আছেন। সদর উপজেলার ১১ জনের ৬ জনই স্বাস্থ্য বিভাগে কর্মরত। এবং পরশুরাম উপজেলায় ৪ জন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

এছাড়া, দাগনভূঞা উপজেলায় ৩ জনের দুইজনই পুলিশ সদস্য ও একজন ইয়াকুবপুর ইউনিয়নের বাসিন্দা। ছাগলনাইয়া উপজেলার ৩ জনের একজন পুলিশ সদস্য ও একজন স্বাস্থ্যকর্মী।

এনিয়ে, জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫১ জনে। ইতোমধ্যে দুই চিকিৎসকসহ ৮ জন সুস্থ হয়েছেন। আর একজনকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে স্থানান্তর ও ফেনী জেনারেল হাসপাতালে একজন চিকিৎসাধীন রয়েছেন।

জেলায় সবচেয়ে বেশি সদর উপজেলায় ২২ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। এছাড়া ছাগলনাইয়ার ১১, দাগনভূঞায় ৮ জন, সোনাগাজী ২, ফুলগাজী ২, পরশুরামে ৪ ও অন্যান্য ২ জন শনাক্ত হয়েছেন।

সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন আরো জানান, জেলায় এ পর্যন্ত ৯শ ৪৯ জনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিক্যাল কলেজে পাঠানো হয়। শুক্রবার পর্যন্ত ৬শ ৭৮ জনের ফলাফল পাওয়া যায়।

 

সৌরভ/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়