ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আরও ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ফয়সাল মুস্তারী

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৯, ১৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আরও ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ফয়সাল মুস্তারী

নড়াইলের ভদ্রবিলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ৫০০ হতদরিদ্র পরিবারের মাছে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সমাজসেবক মো. ফয়সাল মুস্তারী।

রোববার (১৭ মে) সকাল ৭টা থেকে এ খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রম শুরু করেন তিনি। এর মধ্যে চাল, ইফতার ও ঈদ উপহার রয়েছে। এর আগে গত ২ মে আরও ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দেন ফয়সাল মুস্তারী। 

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে ভ্যান ও মোটরসাইকেলযোগে হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। মো. ফয়সাল মুস্তারীর বাড়ি নড়াইল সদর উপজেলার দিঘলিয়া গ্রামে।

এ ত্রাণ বিতরণ সম্পর্কে ফয়সাল মুস্তারীর বলেন, ‘প্রধানমন্ত্রী বিভিন্ন সময়ে তার বক্তব্যে সামর্থ্যবান ব্যক্তিদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো কথা বলেছেন। প্রধানমন্ত্রীর কথায় অনুপ্রাণিত হয়ে করোনাভাইরাসের এই কঠিন সময়ে ভদ্রবিলা ইউনিয়নের বিভিন্ন এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। সমাজের আরও সামর্থ্যবান ব্যক্তি এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে এগিয়ে আসবেন এই কামনা করি। দুই দফায় এক হাজার পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। পরবর্তীতে আরও খাদ্যসামগ্রী দেওয়ার প্রত্যাশা করছি।’

এদিকে ফয়সাল মুস্তারীর খাদ্যসামগ্রী পেয়ে খুশি এলাকার অসহায় মানুষ।



ফরহাদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়