ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

গোপালগঞ্জে করোনায় মারা যাওয়া ব্যক্তির দাফন সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ১৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গোপালগঞ্জে করোনায় মারা যাওয়া ব্যক্তির দাফন সম্পন্ন

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া লিটু সরদারের দাফন সম্পন্ন হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাদিকুর রহমান খানের নেতৃত্বে শনিবার (১৬ মে) দিবাগত রাত ২টার দিকে জেলা শহরের মার্কাস কবরস্থানে দাফন কাজ সম্পন্ন হয়।

করোনায় মৃত্যুবরনকারী লিটু সরদার গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া গ্রামের লুৎফর সরদারের ছেলে।

ইউএনও মো. সাদিকুর রহমান খান জানান, জেলা শহরের মেডিকেয়ার ক্লিনিকের ওটি সহকারী হিসাবে কর্মরত লিটু সরদার সপ্তাহ খানেক আগে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে ক্লিনিক থেকে ছুটি দেয়া হয়।

গত বুধবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে পাঠানো হয়। পরদিন বৃহস্পতিবার তার রিপোর্টে করোনা পজেটিভ হয়।

এরপর তাকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পরে উপজেলা প্রশাসনের সহায়তায় লিটু সরদারের মরদেহ গোসল, জানাজা ও দাফন কার্য সম্পন্ন করেন ইসলামিক ফাউন্ডেশনের একটি দল। এ সময় সহযোগিতা করেন সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ ও পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আল আমিন।

উপজেলার এই ঊর্ধ্বতন কর্মকর্তা আরো জানান, করোনায় আক্রান্ত হয়ে লিটু সরদার মারা যাবার কারণে তার পরিবারের কোন সদস্য বা এলাকাবাসীকে মরদেহ দাফনের জন্য আসতে দেয়া হয়নি। লাশ দাফনের পর তার কবরে মাটি দেয় পরিবারের সদস্যরা।


বাদল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়