ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৬ মামলার আসামি নিহত

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ১৮ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৬ মামলার আসামি নিহত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত সুজন মিয়া হত্যাসহ ছয়টি মামলার আসামি।

রোববার (১৭ মে) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের ভেলানগর গ্রামে বন্দুকযুদ্ধ হয়।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সালাউদ্দিন চৌধুরী বলেন, পূর্ব বিরোধের জের ধরে শনিনবার (১৬ মে) দিবাগত রাতে উপজেলার জগন্নাথপুর গ্রামের বাবু মিয়া (২৭) কে ছুরিকাঘাতে হত্যা করে একই গ্রামের নুরুল ইসলামের ছেলে সুজনসহ তার সঙ্গীরা। এ ঘটনায় পরের দিন বাঞ্ছারামপুর থানায় হত্যা মামলা হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত সুজনসহ তিনজনকে নরসিংদীর মাধবদী উপজেলা থেকে আটক করে।

তিনি জানান, সুজনের দেওয়া তথ্যে বাকি সহযোগীদের ধরতে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধারের জন্য তাকে নিয়ে উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের ভেলানগর গ্রামে যায় পুলিশ। সেখানে সুজনের সহযোগীরা বসে আড্ডা দিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি চালাতে থাকে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় সুজন পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। পরে সুজনকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় বাঞ্ছারামপুর থানা পুলিশের এএসআই মনিরুল ইসলাম, কনস্টেবল মফিজুল ইসলাম, নরুল আমীন, মনিরুল ইসলাম ও মোবারক হোসেন আহত হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ওসি সালাউদ্দিন চৌধুরী আরও জানান,  ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, চারটি গুলির খোসা ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।  

 

রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়