ঢাকা, রবিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২০ ৭:৫১:৩৮ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২০ ৭:৫১:৩৮ এএম

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় চতুর্থ শ্রেণিকে পড়ুয়া এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে বেলাল হোসেন (৫০) নামে ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মে) নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বেলাল উপজেলার প্রতিমা বংকী মধ্যপাড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে। বেলাল সম্পর্কে ওই শিশুর ফুফা।

এর আগে সোমবার (১৮ মে) দিবাগত রাতে নির্যাতিতা শিশুর বাবা বাদী হয়ে বেলাল হোসেনকে আসামি করে সখীপুর থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, কিছু দিন ধরে বেলাল ওই শিশুটিকে টাকার লোভ দেখিয়ে যৌন নির্যাতন করার চেষ্টা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৫ মে) বিকেলে তিনি শিশুটিকে ফুসলিয়ে বাড়ির পাশের পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে যান। সেখানে মুখ বেঁধে ধর্ষণ করেন। শিশুটি বাড়ি এসে তার মাকে ঘটনা জানায়।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল আহমেদ জানান, নির্যাতিতার বাবা অভিযোগ দায়েরের পরই বেলালকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি শিশুটিকে নির্যাতনের কথা স্বীকার করেছেন। নির্যাতিত শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


সিফাত/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : টাঙ্গাইল, ঢাকা বিভাগ