ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সরাইলে দুই পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ২২ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সরাইলে দুই পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত

রাস্তার জায়গা নিয়ে বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কয়েক দফায় উপজেলার পানিশ্বর ইউনিয়নের শোলাবাড়ি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহতদের মধ্যে বাচ্চু মিয়া (৫৪) ও জয়নাল মিয়া (২২) নামে দুইজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পানিশ্বর শোলাবাড়ী গ্রামের বাসিন্দা দানা মিয়ার সঙ্গে বাড়ির রাস্তার জায়গা নিয়ে তার প্রতিবেশি মলয় মিয়ার সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে আজ ভোরে প্রথম দফায় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে বিষয়টি মীমাংসা করার জন্য সকাল ৮টার দিকে উভয় পক্ষকে নিয়ে সালিশে বসেন গ্রামের সর্দার মাতাব্বরা। কিন্তু সালিশে মীমাংসা না হওয়ায় দুই পক্ষের লোকজন পুনরায় দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। দফায়-দফায় চলা এ সংঘর্ষে নারী-শিশুসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ বলেন, রাস্তা সংক্রান্ত তুচ্ছ বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কোন পক্ষ থানায় মামলা দায়ের করেনি। দাঙ্গাবাজদের ধরতে এলাকায় পুলিশি অভিযান চলছে।


ব্রাহ্মণবাড়িয়া/মাইনুদ্দীন রুবেল/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়