ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

না.গঞ্জে দোকানে আগুন লেগে ৪ জন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ২৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
না.গঞ্জে দোকানে আগুন লেগে ৪ জন দগ্ধ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সেপটিক ট্যাংকি থেকে নির্গত গ্যাসে আগুন ধরে দোকানদারসহ চারজন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ মে) দুপুরে আড়াইহাজার বাজারের শাহজালাল মার্কেটের নিচতলায় সেপটিক ট্যাংকির উপর অবস্থিত চায়ের দোকানে আগুন ধরে যায়।

প্রত্যক্ষদর্শী একজন জানান, চায়ের দোকানের একটি অংশে মার্কেটের টয়লেটের সেফটিক ট্যাংকির ঢাকনা রয়েছে। দোকানদার সিলিন্ডার গ্যাসের সাহায্যে চা তৈরির সময় সেই সেপটিক ট্যাংকির ঢাকনাটা খুলে তাতে ময়লা ফেলানোর চেষ্টা করেন। তখন ট্যাংকি থেকে হঠাৎ গ্যাস বের হয়ে তাতে আগুন ধরে যায়।

আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভায়। আগুনে দোকানের সব মালামাল পুড়ে গেছে।

এতে উপজেলার নোয়াপাড়া গ্রামের দোকানদার হরমুজ হোসেন (৫০), শিবপুর গ্রামের জনবালীর ছেলে মুনছুর আলী (৫৫), দক্ষিণপাড়া গ্রামের রমুর ছেলে আলম (৫০) ও  কান্দাপাড়া গ্রামের রমজানের ছেলে ইব্রাহিম (২৫) দগ্ধ হয়।

বাজারের লোকজন চেষ্টা চালিয়ে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়।

আড়াইহাজার ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার শাহজাহান জানান, টয়লেটের সেফটিক ট্যাংকির গ্যাস বের হয়ে চায়ের চুলার আগুনে মিশে অগ্নিকাণ্ড ঘটেছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।


রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়