ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাতক্ষীরায় প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ২৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সাতক্ষীরায় প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় মাছের ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত আব্দুল বারী (৬৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আহত আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক।

রোববার (২৪ মে) দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ১৭ মে উপজেলার শ্রীউলা ইউনিয়নের নসিমাবাদ গ্রামে হামলায় তিনি গুরুতর আহত হন। নিহত বারী শ্রীউলা ইউনিয়নের মৃত মোসলেম উদ্দীনের ছেলে।

আহত ব্যক্তিরা হলেন, একই গ্রামের আবুল হোসেন, রফিকুল ইসলাম ও মেহেদী হাসান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান।

নিহতের স্বজনরা জানান, গত ১৭ মে নছিমাবাদ গ্রামের আবুল হোসেন ও আব্দুল জলিলের মালিকানাধীন মাছের ঘের একই এলাকার সন্ত্রাসী আব্দুল গফ্ফারসহ ১৭/১৮ জন দখল করতে আসে। এতে আবুল হোসেন ও তার ভগ্নিপতি আব্দুল বারীসহ ৫/৬ জন বাধা দিলে তাদের কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

এতে গুরুতর আহত হয় আব্দুল বারী ও আবুল হোসেনসহ চারজন। স্থানীয়রা তাদের প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

আহত আবুল হোসেনের অবস্থাও আশংকাজনক। আহতরা বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

ওসি মাহফুজুর রহমান জানান, এ ঘটনায় আহত আবুল হোসেনের ছেলে শাহিনুর রহমান বাদী হয়ে আব্দুল গফ্ফারসহ ১৭/১৮ জনের নামে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়