ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নড়াইলে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৪, ২৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নড়াইলে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নড়াইলের নড়াগাতি থানার এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের হামলায় কৃষকলীগ নেতাসহ ৩জন আহত হয়েছেন।

নিহত ইউপি সদস্যর নাম কাইয়ূম সিকদার (৪৮)। তিনি নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য ও কলাবাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা। কাইয়ূম নড়াগাতির বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৬ মে) রাত ৯টার দিকে দুটি মোটরসাইকেল যোগে নড়াইলের কালিয়া উপজেলা সদর থেকে বাড়িতে ফেরার পথে নড়াগাতি থানার কালিনগর এলাকায় ওৎপেতে থাকা দুর্বৃত্তরা পথরোধ করে কাইয়ূম সিকদারসহ চারজনকে কুপিয়ে গুরুতর জখম করে। এর মধ্যে কাইয়ূম সিকদারকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত অন্যরা হলেন- নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি কলাবাড়িয়া গ্রামের আবুল হাসনাত মোল্যা (৪০) এবং একই গ্রামের আপন দুই ভাই মতিয়ার মল্লিক (৪২) ও সজীব মল্লিক (২৮)। তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে আবুল হাসনাত মোল্যার অবস্থা সঙ্কটাপন্ন বলে জানিয়েছেন তার স্বজন ও চিকিৎসকেরা।

এ ব্যাপারে নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, ‘এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।'

 

ফরহাদ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়