ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চোলাই মদ পানে স্বামী-স্ত্রীসহ ৬ জনের মৃত্যু, আটক ১

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৩, ২৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চোলাই মদ পানে স্বামী-স্ত্রীসহ ৬ জনের মৃত্যু, আটক ১

দিনাজপুরের বিরামপুরে চোলাই মদ পান করে স্বামী-স্ত্রীসহ ৬ জনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন তিনজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ আব্দুল মান্নান নামে এক হোমিও দোকানিকে আটক করেছে।

মৃতরা হলেন- বিরামপুর পৌর শহরের হঠাৎপাড়া মহল্লার শফিকুল ইসলাম (৪০) ও তার স্ত্রী মঞ্জুয়ারা (৩২), শান্তিনগর মহল্লার ছেলে আব্দুল মতিন (৬৫), মাহমুদপুর মহল্লার আজিজুল ইসলাম (৩৩), মহসীন আলী (৩৮) এবং ইসলামপাড়া মহল্লার অমৃত।

বুধবার (২৭ মে) ভোরে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌহিদুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, উপজেলার মাহমুদপুরে গভীর রাত পর্যন্ত চোলাই মদের আসর বসেছিল। সেখানে চোলাই মদ খেয়ে অনেকেই অসুস্থ্য হয়ে পড়ে।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, চোলাই মদ পানে অসুস্থ হওয়ার পর বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর একজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও দুই জনের মৃত্যু হয়। পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বাকি তিনজনের মৃত্য হয়। এর মধ্যে পৌর শহরের হঠাৎপাড়া মহল্লায় নিজ বাড়িতে চোলাই মদ খেয়ে অসুস্থ্য হয়ে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান শফিকুল ইসলাম ও তার স্ত্রী মঞ্জুয়ারা।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী জানান, মারা যাওয়া ব্যক্তিরা অ্যালকোহল জাতীয় কোনো পানীয় পান করে অসুস্থ্য হবার পর তাদের মৃত্যু হয়।


আলমগীর/বুলাকী/এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়