ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

পারিবারিক বিরোধে শিশুকে বিষযুক্ত ইনজেকশন পুশের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৭ ১১:০২:৫১ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৮ ১:৩৪:১২ এএম

লক্ষ্মীপুরে পারিবারিক বিরোধের জের ধরে দেড় বছর বয়সী এক শিশুর শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করার অভিযোগ উঠেছে।

বুধবার (২৭ মে) দুপুরে এ অভিযোগে হাবিব নামের ওই শিশুর দাদি রহিমা বেগম প্রতিবেশী খুকিসহ তিনজনের বিরুদ্ধে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

অভিযুক্ত খুকি সদর উপজেলার চর পার্বতীনগর গ্রামের আবুল কাশেমের স্ত্রী। হাবিব একই গ্রামের মো. নুর নবীর ছেলে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, চর পার্বতীনগর গ্রামের রহিমা বেগমদের সঙ্গে প্রতিবেশী খুকিদের পারিবারিক বিরোধ চলছিল। সোমবার (১১ মে) বিকেলে খুকি কৌশলে হাবিবকে ঘরে নিয়ে তার শরীরে তিনটি বিষাক্ত ইনজেকশন পুশ করে। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসক শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে শিশুটি ঢাকা মেডিক্যাল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন আছে।

চিকিৎসকদের বরাত দিয়ে শিশুটির পরিবারের সদস্যরা জানিয়েছেন, শিশুটির অবস্থার অবনতি হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, ‘অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। শিশুটি এখন ঢাকায় চিকিৎসাধীন। শিশুটির মায়ের কাছে ওই ইনজেকশনগুলোর সিরিঞ্জ আছে বলে শুনেছি। বাচ্চার সাথে মাও ঢাকায় থাকার কারণে সেগুলো সংগ্রহ করা সম্ভব হয়নি। তিনি লক্ষ্মীপুর ফিরলে সেগুলো সংগ্রহ করে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

 

ফরহাদ/সনি/রফিক

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : লক্ষ্মীপুর, চট্টগ্রাম বিভাগ