ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পরিচ্ছন্নতাকর্মীর গায়ে হাত তুলেছেন ক্রিকেটার সাব্বির

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ৩১ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পরিচ্ছন্নতাকর্মীর গায়ে হাত তুলেছেন ক্রিকেটার সাব্বির

জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নতাকর্মীর গায়ে হাত তুলেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৩১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকায় নিজের বাড়ির সামনে বাদশা নামের ওই পরিচ্ছন্নতাকর্মীকে চড়-থাপ্পড় মারেন সাব্বির রহমান। তবে বিষয়টি অস্বীকার করেছেন সাব্বির।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, সাব্বির দু-একটা চড়-থাপ্পড় মেরেছেন বলে শুনেছি। আমাদের টহল পুলিশ গিয়ে তাকে থামিয়েছে। স্থানীয়রাও ফোন করে বিষয়টি জানিয়েছেন। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বিষয়টি মীমাংসা করে দিতে চেয়েছেন।

স্থানীয়রা জানান, বিকেলে সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা তুলছিলেন বাদশা। এ সময় সাব্বির গাড়ি নিয়ে বাড়িতে ঢুকছিলেন। কিন্তু ভ্যানের কারণে ঢুকতে পারছিলেন না। তিনি বাদশাকে দ্রুত সরতে বলেন। এতে দেরি হওয়ায় জড়িয়ে পড়েন বাকবিতণ্ডায়। এরপর গাড়ি থেকে নেমে বাদশাকে চড়-থাপ্পড় দেন সাব্বির। বাদশাও উত্তেজিত হয়ে পড়েন। তা দেখে সেখানে জড়ো হন আশপাশের মানুষ। তখন সেদিক দিয়ে যাচ্ছিল পুলিশের টহল দল। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

পরিচ্ছন্নতাকর্মী বাদশা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমের কাছে অভিযোগ জানান। পরে কাউন্সিলর থানার ওসিকে ফোন করে জানান, তিনি বিষয়টি মীমাংসা করে দিতে চান।

এ বিষয়ে ক্রিকেটার সাব্বির রহমান বলেন, ‘চড়-থাপ্পড় দেওয়ার অভিযোগ ঠিক না। বাড়ির সামনে ময়লার ভ্যান রাখার কারণে বাদশাকে সেটি সরিয়ে নিতে বলা হয়েছে। এর বেশি কিছু নয়। আমার ওয়ার্ডের পরিচ্ছন্নতাকর্মী হওয়ায় আমি প্রায়ই বাদশাকে বিভিন্নভাবে সহযোগিতা করি।’


রাজশাহী/তানজিমুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়