ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জে দুটি সড়ক দুর্ঘটনায় ৫০ যাত্রী আহত

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১০, ১ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গোপালগঞ্জে দুটি সড়ক দুর্ঘটনায় ৫০ যাত্রী আহত

গোপালগঞ্জে দু’টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৫০ জন যাত্রী আহত হয়েছেন।  আহতদের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার (১ জুন) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার শিবগাতি ও মুকসুদপুর উপজেলার গেড়াখোলায় এসব দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, সূর্যমুখী পরিবহনের ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার শিবগাতি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওই বাস থাকা অন্তত ২৮ জন যাত্রী আহত হন।  পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

অপরদিকে, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা আবুল কালাম আজাদ জানান,  ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস একই মহাসড়কের মুকসুদপুর উপজেলার গেড়াখোলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে। এতে বাসে থাকা অন্তত ২২ যাত্রী আহত হয়।  পরে খবর পেয়ে পুলিশ ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে প্রেরণ করে।

 

বাদল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়