ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আল্লামা নুরুল ইসলাম হাশেমীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৯, ২ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আল্লামা নুরুল ইসলাম হাশেমীর মৃত্যু

চট্টগ্রামে বিশিষ্ট আলেমে দ্বীন, ইমামে আহলে সুন্নাত, পীরে কামেল, আল্লামা নুরুল ইসলাম হাশেমী মৃত্যুবরণ করেছেন (ইন্নলিল্লাহি... রাজিউন)।

মঙ্গলবার (২ জুন) ভোর ৫টার দিকে চট্টগ্রাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৯৩ বছর। মৃত্যুর খবর জানিয়েছেন মা ও শিশু হাসপাতালের সদস্য মাহমুদুর রহমান শাওন।

আল্লামা কাজী নুরুল ইসলাম হাশেমী গত শনিবার (৩০ মে) সকালে গুরুতর অসুস্থ হলে তাকে নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। আহলে সুন্নত আল্লামা কাজী নুরুলইসলাম হাশেমীর বাড়ি বায়েজিদ বোস্তামী থানা বটতল এলাকায়।

তিনি আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের ইমাম। এছাড়া প্রবীণ আলেম হিসেবে তিনি সবার কাছে পরিচিত। সারা দেশে তার লাখো মুরিদ রয়েছেন। সারাদেশে বেশ কয়েকটি মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী নুরুল ইসলাম হাশেমী। আল্লামা কাজী নুরুল ইসলাম হাশেমী দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন।

এদিকে কাজী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমীর মৃত্যুতে আহলে সুন্নাতের পক্ষ থেকে সংগঠন‌টির নেতারা গভীর শোক প্রকাশ করে মরহু‌মের রাফে দারাজাত এবং তার শোক সন্তপ্ত প‌রিবা‌রের প্রতি গভীর সম‌বেদনা জা‌নি‌য়ে‌ছেন।


রেজাউল/এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়