ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডোমারে জাকিরুল হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ২ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ডোমারে জাকিরুল হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

নীলফামারী ডোমার উপজেলায় জাকিরুল হত্যা মামলায় দুইজন আসামীকে গ্রেপ্তার করেছে ডোমার থানা পুলিশ।

সোমবার গভীর রাতে তাদের নিজ নিজ বাড়ি হতে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ডোমার সদর ইউনিয়নের ছোটরাউতা আন্ধারুর মোড় এলাকার আন্ধারু কর্মকারের ছেলে কমল কর্মকার (৩০) ও ছোটরাউতা ফকির পাড়ার ওবায়দুলের ছেলে রাশেদ (১৯) ।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান জানান, নীলফামারী পুলিশ সুপার মো. মোখলেছুর রহমান পিপিএম, বিপিএম স্যারের তত্ববধানে জাকিরুল হত্যা মামলায় সন্দেহমূলক অটোচালক রাশেদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এতে সে হত্যার কথা স্বীকার করে বিভিন্ন তথ্য দেয়। তার তথ্যের ভিত্তিতে সোমবার রাতে কমলের বাড়ি হতে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের তৎপরতা চলছে। জাকিরুলকে হত্যা করে ডোবায় লাশ ফেলার কাজে ব্যবহৃত একটি অটো-রিকশা উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১০ মে উপজেলার পূর্ব বোড়াগাড়ী এলাকায় একটি পরিত্যাক্ত ডোবা হতে জাকিরুল ইসলাম বাচ্চাবাউ (২৫) নামের অর্ধ গলিত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের এক সপ্তাহ আগে হতে জাকিরুল নিখোঁজ ছিল। এতে জাকিরুলের বাবা আব্দুল গনি লাশ উদ্ধারের দিনেই একটি হত্যা মামলা দায়ের করেন।


নীলফামারী/ইয়াছিন মোহাম্মদ সিথুন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়