ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বজনকে রক্ত দিতে গিয়ে লাশ হলেন ব্র্যাক ম্যনেজার

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৬, ৫ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
স্বজনকে রক্ত দিতে গিয়ে লাশ হলেন ব্র্যাক ম্যনেজার

স্বজনকে রক্ত দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পড়ে লাশ হয়ে নাটোর সদর হাসপাতালের মর্গে ঠাঁই হলো ব্র্যাক ম্যানেজার মোস্তফা কামালের।

শুক্রবার দুপুরে (৫ জুন) পাটুল-নাটোর সড়কের খোলাবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত হয়েছেন মোস্তফা কামালের স্ত্রী দীপ্তি খাতুন। আহত অবস্থায় নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। স্বামী হারিয়ে শোকে মুহ‌্যমান হয়ে পড়েছেন তিনি। মাত্র এক বছর আগে বিয়ে হয়েছিল তাদের।

আহত দীপ্তি খাতুন জানান, তার স্বামী মোস্তফা কামাল ব্র্যাকের নওগাঁর বদলগাছী উপজেলা শাখার ম্যানেজার। বোনের শ্বাশুড়িকে রক্ত দেওয়ার জন‌্য স্ত্রী দীপ্তিকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে পাবনার সুজানগরে যাচ্ছিলেন। শর্টকার্ট হওয়ায় নাটোরের পাটুল সড়ক বেছে নিয়েছিলে মোস্তফা। পথে খোলাবাড়িয়া এলাকায় ইটবাহী একটি ট্রলি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস‌্যরা তাদেরকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব‌্যরত চিকিৎসক মোস্তফাকে মৃত ঘোষণা করেন। আহত দীপ্তিকে হাসপাতালে ভর্তি করা হয়।

নলডাঙ্গা থানার এসআই রুবেল উদ্দিন জানান, তারা ট্রলিটির সন্ধান পেয়েছেন। শিগগিরই সেটি আটক করা হবে। নিহত মোস্তফার লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



আরিফ/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়