ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

হাসপাতাল ছাড়লেন কাউন্সিলর খোরশেদের স্ত্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৩, ৭ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
হাসপাতাল ছাড়লেন কাউন্সিলর খোরশেদের স্ত্রী

নারায়ণগঞ্জে করোনাভাইারাসে আক্রান্ত ব্যক্তিদের পাশে দাঁড়িয়ে আলোচনায় আসেন কাউন্সিলর খোরশেদ। মানুষের জন‌্য কাজ করতে গিয়ে তিনি নি্জেও মহামারি এ ভাইরাসে আক্রান্ত হন। আক্রান্ত হন তার স্ত্রী। তবে তার স্ত্রী এখন সুস্থ আছেন। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে তিনি বাসায় ফিরেছেন। 

শনিবার (৬ জুন)  কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার করোনা পরীক্ষায় নেগেটিভ আসায় হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। তবে এর আগের দিন কাউন্সিলর খোরশেদের দ্বিতীয় বারের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসলেও নিজ বাড়িতে আইসোলোশনে থাকার পরামর্শ দিয়ে চিকিৎসক তাকে রিলিজ দেন।

গতকাল মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ‘আজ আমার স্ত্রী লুনা স্কয়ার হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন। আপাতত আরও এক সপ্তাহ ঢাকায় সে তার মায়ের বাসায় অবস্থান করবে চিকিৎসকদের পর্যবেক্ষণের জন্য এবং আমার নেগেটিভ না হওয়া পর্যন্ত।’

এ কাউন্সিলর রাইজিংবিডিকে জানান, তার স্ত্রী করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক ছিল। তবে এখন সে ভালো আছে। চিকিৎসক বাড়িতে আইসোলসনে সাত দিন থেকে সেবা নেওয়ার পরামর্শ দিয়েছেন।

তিনি সবার কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন। তিনি যেন দ্রুত আবার মানুষের সেবায় নিজেকে ফিরিয়ে আনতে পারে সে জন্য সকলের দোয়া কামনা করেছেন।

গত ৩০ মে কাউন্সিলর খোরশেদ করোনায় আক্রান্ত হন। এর আগে গত ২৩ মে করোনা আক্রান্ত হন তার স্ত্রী। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার টিমের সদস্যরা লাশ সৎকারসহ অন‌্যান‌্য সেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

 

নারায়ণগঞ্জ/রাকিব/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়