ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে হত্যা পরিকল্পনার অভিযোগ

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৪, ২০ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে হত্যা পরিকল্পনার অভিযোগ

সাভারের আশুলিয়ায় ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে এক ব্যবসায়ীকে নারী কেলেঙ্কারীতে ফাঁসানো ও হত্যার পরিকল্পনার অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে।

এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী আমজাদ হোসেন নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

শুক্রবার (১৯ জুন) বিকেলে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১৮ জুন) রাতে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করেন ভাদাইল এলাকার সিমরিন এন্টারপ্রাইজ নামে এক প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী ভুক্তভোগী আমজাদ হোসেন।

অভিযুক্ত বাদল শেখ গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানার খানজাপুর গ্রামের তোতা বালী শেখের ছেলে। তিনি আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হলেও নিজেকে প্রভাবশালী নেতা পরিচয় দিয়ে থাকেন।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, আশুলিয়ায় যৌথভাবে ঠিকাদারি ব্যবসা পরিচালনার খাতিরে বাদল শেখের সঙ্গে তার পরিচয়। কিন্তু কিছু দিন পর বাদল তাকে বাদ দিয়ে একাই ব্যবসা পরিচালনার জন্য ফন্দি আঁটে। এসময় বাদল তাকে নানা ভাবে হয়রানি করারও চেষ্টা করেন।

পরবর্তীতে সিনহা নামে এক নারীর সঙ্গে যোগসাজশ করে তাকে কেলেঙ্কারিতে ফাঁসানোসহ নির্জন স্থানে ডেকে নিয়ে হত্যার মত ঘৃণ্য পরিকল্পনাও করেন বাদল। পরে ওই নারী ও বাদলের মুঠোফোনে অসৎ পরিকল্পনার অডিও রেকর্ড তার হাতে আসলে জীবনের নিরাপত্তা চেয়ে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

অভিযুক্ত বাদল শেখ মুঠোফোনে তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করেন।

অভিযোগের ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভূইয়া জানান, তাদের আহ্বায়ক কমিটির যুবলীগ সদস্য বাদল শেখের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এব্যাপারে, আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, আমজাদ হোসেন নামে ওই ব্যবসায়ী জীবনের নিরাপত্তা চেয়ে বাদল শেখ নামে এক ব্যক্তির বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সাব্বির/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়