ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চাঁদপুরে ৬১ লাখ টাকা নিয়ে উধাও অটোরিকশা চালকের খোঁজে ডিবি

চাঁদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১০, ২১ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চাঁদপুরে ৬১ লাখ টাকা নিয়ে উধাও অটোরিকশা চালকের খোঁজে ডিবি

চাঁদপুর শহরে বিকাশের ৬১ লাখ টাকা নিয়ে উধাও হওয়া অটোরিকশা চালকের খোঁজে জোড় তৎপরতা চালাচ্ছে চাঁদপুর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) দুটি দল।

২১শে জুন রোববার সকালে এ ঘটনার পর থেকেই ডিবি চেষ্টা চালাচ্ছে ওই চালককে ধরতে।

খবর নিয়ে জানা যায়, পৌরসভার সামনের ইউসিবিএল ব্যাংক থেকে টাকাগুলো উত্তোলন করা হয়েছে। পরে অটোতে করে টাকাগুলো জোড় পুকুর পাড় মসজিদের সামনে নিয়ে আসা হয়েছিলো। পাঁচটি ব্যাগে করে টাকা আনার পর চারটি ব্যাগ নামালেও একটি নামাতে ভুলে যান বিকাশের এজেন্ট। পরে ওই ব্যাগসহ চম্পট দেয় অটো চালক।

এ ঘটনা নিশ্চিত করে বিকাশের এজেন্ট আলমগীর হোসেন জানান, টাকা গুলো বিকাশের টাকা। ব্যক্তিগত গাড়িতে করে টাকা গুলো নেওয়ার জন্য আমি অপেক্ষা করছিলাম। ঘটনার পর সিসি ফুটেজ সংগ্রহ করে চাঁদপুর ডিবি টাকা উদ্ধারে চেষ্টা করছে।

এ ব্যপারে ডিবি চাঁদপুরের ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। ইতিমধ্যে ঘটনা অনুসন্ধান ও টাকা উদ্ধারে আমাদের দুই টিম কাজ করছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি অটোতে টাকার পাঁচটি ব্যাগ ছিলো। ।চারটি ব্যাগ নামানো হলেও ভুলে অটোতে রয়ে যায় একটি টাকার ব্যাগ। ভুলবশত টাকার ব্যাগটি অটোতে রয়ে যায় বলে জানতে পেরেছি। তবে আমরা অটো চালক ও টাকা উদ্ধারে তৎপর রয়েছি।



চাঁদপুর/অমরেশ দত্ত জয়/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়