ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ই-কমার্স সেবার মাধ্যমে বিক্রয় শুরু চাঁপাইনবাবগঞ্জের আম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ২২ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ই-কমার্স সেবার মাধ্যমে বিক্রয় শুরু চাঁপাইনবাবগঞ্জের আম

শিবগঞ্জের চাষী ও বাগান মালিকদের কাছ থেকে ই-কমার্স সেবার মাধ্যমে নিরাপদ ও স্বাস্থ্যসম্মতভাবে সরাসরি বাগান থেকে আম সরবরাহ শুরু হলো। আম ভোক্তার কাছে পৌঁছে দেবে ই-কমার্স মার্কেটিংয়ের প্রতিষ্ঠান পারমিদা ডট কম ও মার্জেন লিমিটেড।

চাঁপাইনবাবগঞ্জের খিরসাপাতী আম শিবগঞ্জের কয়েকটি বাগান থেকে সরাসরি নিয়ে ঢাকায় নেওয়ার এই উদ্যোগের উদ্বোধন করেন শিবগঞ্জ পৌরসভা মেয়র কারিবুল হক রাজিন।

কয়েকজন আমচাষি জানান, আমরা শিবগঞ্জ পৌরসভা ও প্রবৃদ্ধি প্রকল্পের আওতায় করোনাকালীন দুর্যোগ প্রতিরোধে শিবগঞ্জ এলাকার নিরাপদ, সুস্বাদু ও গুণগতভাবে সবচেয়ে ভাল মানের আম নায্য মূল্য দিয়ে সরাসরি বাগান থেকে বিক্রি করতে পেরে খুশি।

শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন উদ্বোধনী সভায় বলেন, ই-কমার্স মার্কেটিংয়ের অন্যতম প্রতিষ্ঠানের মাধ্যমে আম পাঠাতে পেরে সবাই খুশি। এতে করে আমচাষি ও ব্যবসায়ীরা নায্যমূল্য পাবার পাশাপাশি ভোক্তা নির্ভেজাল আম পাবে।

নাহিদ সুলতানা বর্ষা ও মো. ইমরান জেব তালুকদার বলেন, ই-কমার্সে জড়িত পারমিদা ডট কম ও মার্জেন লিমিটেডের মাধ্যমে সরাসরি বাগান থেকে ভোক্তার কাছে পৌঁছে দিতে আম চাষীরা প্রায় দেড় হাজার মণ আম সরবরাহ করবে।


চাঁপাইনবাবগঞ্জ/মিম্পা/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়