ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রংপুরে ফার্স্ট সিকিউরিটি ব্যাংক শাখা লকডাউন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২৫ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রংপুরে ফার্স্ট সিকিউরিটি ব্যাংক শাখা লকডাউন

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের রংপুর শাখার ৪ কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হওয়ায় শাখাটি লকডাউন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে রংপুর সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগ ওই ব্যাংকের শাখাটিতে লাল পতাকা উত্তোলন করে লকডাউন ঘোষণা করে। সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান তাজ এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে জেলা ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে এক নারীসহ আরও ৩ জন মারা গেছেন।

হাসপাতাল ও স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রংপুরের ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শাখায় কর্মরত ৪ জন করোনা আক্রান্ত হয়। আরও সাত কর্মকর্তা-কর্মচারীর দেহে এ ভাইরাসের উপসর্গ দেখা দেয়। একারণে ওই শাখা লকডাউন করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত শাখায় লেনদেনসহ সব কার্যক্রম বন্ধ থাকবে।

এদিকে ডেলিকেডেট হাসপাতালে জামিলা খাতুন (৪৫) নামে এক নারী মারা গেছেন। বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি  মারা যান। জামিলা খাতুন রংপুর নগরীর স্টেশন রোড মাছুয়াপট্টি এলাকার বাসিন্দ। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৯ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এর আগে বুধবার (২৪ জুন) রাতে রংপুর নগরীর মাহিগঞ্জ এলাকার তোফাজ্জল হোসেন মোল্লা (৬৮) এবং কুড়িগ্রামের চিলমারীর খালেদ হাবিব মুকুল (৫০) চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস এম নূরননবী জানান, এ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে চারজনকে ছাড়পত্র দেবোয়া হয়েছে। এ নিয়ে এখান থেকে মোট ১৪৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। করোনামুক্ত হওয়া ওই চারজনকে হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা ফুল ও চিঠির মাধ্যমে শুভেচ্ছা জানানোর পাশাপাশি করতালি দিয়ে বিদায় জানান। এর আগে বুধবার আরও দুইজনকে ছাড়পত্র দেওয়া হয়।

এদিকে রংপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ১৫ জনে দাঁড়িয়েছে। বর্তমানে রংপুরে এ ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৮২৮ জন। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে ৪৪০ জন সুস্থ হয়েছেন।


নজরুল মৃধা/এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়