ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাভারে ধর্ষণচেষ্টা মামলায় শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ২৬ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সাভারে ধর্ষণচেষ্টা মামলায় শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার

সড়ক পরিবহন শ্রমিকলীগ নেতা রাজা মোল্লা

সাভারে সৎ মেয়েক ধর্ষণচেষ্টার মামলায় সড়ক পরিবহন শ্রমিক লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রাজা মোল্লা ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৬ জুন) দুপুরে গ্রেপ্তার রাজা মোল্লাকে আদালতে প্রেরণ করেছে সাভার মডেল থানা পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে অভিযুক্ত পরিবহন শ্রমিক লীগ নেতা রাজা মোল্লার বিরুদ্ধে সাভার মডেল থানায় সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন তার স্ত্রী। পরে রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার রাজা মোল্লা (৩৮) শরিয়তপুর জেলার ডার্মুডা থানার পূর্ব ডার্মুডা গ্রামের মালেক মোল্লার ছেলে। তিনি সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া শাখার সাধারণ সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়, প্রথম স্বামী মারা যাওয়ার পর পাঁচ বছর বয়সী কন্যা সন্তান নিয়ে ২০১৩ সালে রাজা মোল্লাকে দ্বিতীয় বিয়ে করেন ওই নারী। এরপর গত ছয় বছর ধরে রাজা মোল্লা তার প্রথম ঘরের কন্যাকে নানা সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল।

সর্বশেষ গত ১৫ মে রাতে ওই নারী তার প্রথম ঘরের কন্যাসহ রাজা মোল্লাকে নিয়ে প্রতিদিনের মতো ঘুমাতে যায়। মধ্য রাতে ওই নারী প্রকৃতির ডাকে সাড়া দিতে রুম থেকে বের হলে রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা চালায়।

মেয়েটির চিৎকারে ওই নারী রুমে গিয়ে তার মেয়েকে ধর্ষণের হাত থেকে রক্ষা করেন। পরে রাজা মোল্লা তাদেরকে ভয়-ভীতি দেখালে পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে বৃহস্পতিবার বিকেলে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। এরপর রাতেই পুলিশ অভিযান চালিয়ে রাজা মোল্লাকে গ্রেপ্তার করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসবাদে গ্রেপ্তার রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।


সাব্বির/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়