ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইলে ৮ ফার্মেসি মালিককে জেল-জরিমানা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
টাঙ্গাইলে ৮ ফার্মেসি মালিককে জেল-জরিমানা

টাঙ্গাইলে নেশা জাতীয় লুপেন্টা এবং ট্যাপেন্টাডল ওষুধ, রেজিস্ট্রেশন বিহীন ওষুধ এবং মেয়াদ উর্ত্তীণ ওষুধ বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রাখা ব্যবসায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে র‌্যাব।

রোববার (২৮ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কালিহাতী উপজেলার এলেঙ্গা বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।

এসময় সাত ওষুধ দোকানিকে ৯৫ হাজার টাকা জরিমানা ও আরও একজনকে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়।

বিষয়টি জানিয়েছেন টাঙ্গাইল র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-৩) এর কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মো. তালাত।

তিনি জানান, বিকেলে গোপন সংবাদের ভিক্তিতে কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান, ও ড্রাগ সুপার নার্গিস আক্তারকে সঙ্গে নিয়ে কালিহাতী উপজেলার এলেঙ্গা বাজারে অভিযান চালানো হয়।

এসময় মোবাইল কোর্টের মাধ্যমে ওষুধ আইন ১৯৪০ এর ১৮ (এ) ২৭ ধারায় অভিযুক্ত সোনিয়া মেডিক্যাল হলের মালিক সুরুজ্জামানকে (৪২) তিন মাসের জেল দেয়া হয়।

এছাড়াও অন্তরা মেডিক্যাল হলের মালিক কবির হোসেনকে ১০ হাজার, নুপুর ফার্মেসির মালিক মো. নাসির উদ্দিনকে ২০ হাজার, মায়া মেডিক্যাল হল মালিক বাসু দেকে ৩০ হাজার, সেন মেডিক্যাল হলের মালিক অজয় সেনকে ১০ হাজার, দেব ফার্মেসির মালিক স্বপন কুমার ভৌমিককে ১০ হাজার, আলসেফা মেডিসিন শপের মালিক মো. খোকন হোসেনকে ১০ হাজার ও সাহানা মেডিক্যাল হলের মালিক মো. শাহদৎ হোসেনকে ৫ হাজার টাকাসহ সর্বমোট ৯৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় অবৈধ মাদক ব্যবসা ও চোলাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম, অপরাধসহ নানা বিষয়ে র‌্যাবের মোবাইল কোর্ট অভিযান চলমান থাকবে বলেও জানান মেজর তালাত।

 

সিফাত/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়