ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফায়ার সার্ভিসের গাড়িতে পরিবারকে নিয়ে আনন্দ ভ্রমণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ফায়ার সার্ভিসের গাড়িতে পরিবারকে নিয়ে আনন্দ ভ্রমণ

রাষ্ট্রীয় সম্পদ ব্যক্তিগত কাজে ব্যবহারে নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও সরকারি গাড়িতে পরিবার নিয়ে আনন্দ ভ্রমণের অভিযোগ উঠেছে চাঁপাইনবাবগঞ্জের এক উপজেলার ফায়ার সার্ভিস বিভাগের শীর্ষ কর্মকর্তার বিরুদ্ধে।

গত ১ জুলাই বুধবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ আব্দুস সাত্তার পরিবারের সদস্যদের নিয়ে আনন্দ ভ্রমণে রহনপুর পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে বেড়িয়েছেন। এতে দেখা গেছে, ফায়ার সার্ভিসের গাড়িতে প্লাস্টিকের চেয়ারে বসিয়ে পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে বেড়িয়েছেন।

রহনপুর পৌরসভার খোয়াড়মোড় এলাকার একজন প্রত্যক্ষদর্শী জানান, ফায়ার সার্ভিসের গাড়িতে বউ-বাচ্চা নিয়ে ঘুরতে দেখে আমরা অবাক হয়েছি। কয়েকজন ছবিও তুলেছে।

নাম প্রকাশ না করা শর্তে এক ভ্যানচালক বলেন, জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠানের সরকারি গাড়িতে বাড়ির লোকজন নিয়ে ঘুরলে, সরকারি গাড়ি ও গণপরিবহনের মধ্যে কোন পার্থক্য থাকবে না। তিনি আরও জানান, গাড়িতে কে কে বসে ছিলো জানি না, তবে চেয়ারে করে দুইজন মেয়েকে গাড়িতে বসে থাকতে দেখেছি।

সরকারি গাড়িতে পরিবারের সদস্যদের নিয়ে ঘোরাঘুরির কথা স্বীকার করে গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইনচার্জ আব্দুর সাত্তার জানান, ‘আমার ভুল হয়েছে সরকারি গাড়ি ব্যবহার করা। এমন ভুল আর হবে না এবং সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করবো না।’


চাঁপাইনবাবগঞ্জ/জাহিদ হাসান মাহমুদ মিম্পা/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়