ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বরিশালে বাবা-ছেলে খুন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বরিশালে বাবা-ছেলে খুন

বরিশালের বাকেরগঞ্জে নদীর তীর থেকে গলাকাটা অবস্থায় ছেলের লাশ উদ্ধারের ১৬ ঘণ্টা পর পিতার লাশও উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার কবাই ইউনিয়নের চর লক্ষ্মীপাশা এলাকার পান্ডব নদীর তীর থেকে পিতা হেলাল উদ্দিন হাওলাদার (৫৫) এর লাশ উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যা ৬টায় তার ছেলে ইয়াসিন হাওলাদার (২০) এর গলাকাটা লাশও একই স্থান থেকে উদ্ধার করা হয়।

তারা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা।

দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশালের বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদশর্ক (তদন্ত) নকীব আকরাম।

তিনি বলেন, ‘মায়ের পরশ’ নামক একটি ট্রলার নিয়ে মাছ ধরার ‘চাই’ বিক্রি করতে বাকেরগঞ্জ উপজেলার শিয়ালঘুনি বাজারে আসেন হেলাল উদ্দিন ও তার ছেলে ইয়াসিন। হেলাল ও তার ছেলে ইয়াসিন শিয়ালঘুনি হাটে এক লোকের কাছে প্রায় ৬০ পিস চাই বিক্রি করেন। ওই বিক্রিকৃত চাই পৌঁছে দিতে যাওয়ার পর থেকে তাদের আর কোন খোঁজ-খবর পওয়া যায়নি।

পরে শুক্রবার সন্ধ্যা ৬টায় তার ছেলে ইয়াসিন হাওলাদারের (২০) গলাকাটা লাশ উদ্ধার করা হয়। আজ একই স্থানে পিতা হেলাল উদ্দিন হাওলাদার (৫৫) এর লাশ উদ্ধার করা হয়। 

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ জানান, নিহতদের পরিচয় পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। দুপুরে লাশ সুরাতহাল শেষে শের-ই-বাংলা মেডিক‌্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রলার, চাই ও টাকা-পয়সা লুটপাটের জন্যই এ হত্যাকাণ্ড। কারণ কিছু লোক চাই কেনার নামে মাঝপথে তাদের ট্রলারে উঠে পরে। যারা কলসকাঠি যাওয়ার পথে চরলক্ষীপুরে নেমে যাওয়ার কথা ছিলো।পরিকল্পিতভাবে হত্যা করে লোকালয় থেকে নিহতদের দূরে নির্জন জায়গায় ফেলে রাখা হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

বরিশাল/জে. খান স্বপন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়