ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মিষ্টি কিনতে পাঠিয়ে ইজিবাইক নিয়ে চম্পট, নারীসহ আটক ৩

বগুড়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মিষ্টি কিনতে পাঠিয়ে ইজিবাইক নিয়ে চম্পট, নারীসহ আটক ৩

বগুড়ায় কৌশলে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এক দম্পতিসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।  এসময় ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ।

আটক ব‌্যক্তিরা হলেন সোনাতলার বালুয়াহাট এলাকার আফজালের ছেলে নান্নু মন্ডল (৩৮) তার স্ত্রী সেলিনা (৩৫) এবং অপর সহযোগী কাহালু উপজেলার শিকর এলাকার মৃত আ. সামাদের ছেলে হান্নান (৪৫) । তবে আরেক সহযোগী বাইকওয়ালা পালিয়ে যেতে সক্ষম হন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে জেলার গাবতলির নাড়ুয়ামালা থেকে ইজিবাইক মালিক ও চালক হাবিবকে ৫০০ টাকায় রিজার্ভে ভাড়া করেন ওই নারী। শহরের সাবগ্রাম বাসস্ট্যান্ডে পৌঁছে ওই নারী ইজিবাইক চালক হাবিবকে বলেন, ‘এক কেজি মিষ্টি আর পান-সুপারি নিয়ে আসেন, আমি গাড়িতে বসে আছি।’ অপরদিকে হেলমেট পড়া এক যুবক গাড়ির চালক হাবিবকে ফলো করে পিছু নেন। সরল মনে মিষ্টি কিনতে যাওয়ার ফাঁকে ওই নারী, তাঁর স্বামী এবং অপর সহযোগী বাইকওয়ালার সঙ্গে থাকা হান্নান সুকৌশলে ইজিবাইক চালিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেন।

এদিকে ইজিবাইক চালক মিষ্টি না পেয়ে ফিরে এসে দেখে ইজিবাইকটি নেই।অনেক খোঁজাখুঁজির পর অবশেষে সাবগ্রাম বড়িয়া বটতলা এলাকায় ওই ইজিবাইক দেখে তাদের থামিয়ে দিয়ে চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে এসে এক নারীসহ তিনজনকে আটক করে। পরে স্থানীয় জনতা অবরুদ্ধ করে রাখে ওই ইজিবাইক ছিনতাই চক্রের সদস‌্যদের। পরে তাদেরকে গ্রেপ্তার করে ইজিবাইক উদ্ধার করে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবির জানান, ওই চক্রের সঙ্গে জড়িত মূলহোতাদের খুঁজে বের করতে পুলিশ মাঠে নেমেছে। ওই চক্রটি এর আগেও অনেক অটোরিকসা, ইজিবাইক ছিনতাইসহ চুরি করেছে বলে পুলিশ জানায়।


বগুড়া/আলমগীর হোসেন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়