ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘কুষ্টিয়া স্টেডিয়াম’ এখন থেকে ‘শেখ কামাল স্টেডিয়াম’

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘কুষ্টিয়া স্টেডিয়াম’ এখন থেকে ‘শেখ কামাল স্টেডিয়াম’

‘কুষ্টিয়া জেলা স্টেডিয়াম’ এখন থেকে ‘শেখ কামাল স্টেডিয়াম, কুষ্টিয়া’ হিসেবে পরিচিতি লাভ করবে।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে একটি আবেদন করেছিলেন। তার প্রেক্ষিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট নামকরণের বিষয়টি চুড়ান্ত অনুমোদন দেয়।

ওই অনুমোদনপত্রে স্বাক্ষর করেন ট্রাষ্ট্রের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান। রোববার (৫ জুলাই) এ সংক্রান্ত একটি অনুমোদনপত্র হাতে পান কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী।

সোমবার (৬ জুলাই) তিনি জানান, কুষ্টিয়া সদর আসনের সাংসদ মাহবুব উল আলম হানিফ দীর্ঘদিন ধরেই কুষ্টিয়া জেলা স্টেডিয়ামকে আধুনিকায়নসহ স্টেডিয়ামের নামকরণের বিষয়ে উদ্যোগ গ্রহণ করেন। তার ওই আবেদনের প্রেক্ষিতে জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক প্রস্তাবিত কুষ্টিয়া জেলা স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন শীর্ষক প্রকল্পের ওপর ২০১৯ সালের ২২ জুলাই পরিকল্পনা কমিশনে প্রকল্প মূল্যায়ন কমিটির (পিইসি)’র সভায় সিদ্ধান্ত হয়।

সেই মোতাবেক কুষ্টিয়া জেলা স্টেডিয়ামের নাম পরিবর্তন করে শেখ কামাল স্টেডিয়াম কুষ্টিয়া নামে নামকরণ করার অনুমোদন দেয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট।

 

 

কাঞ্চন কুমার/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়